শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দেশ শাসন করলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি শাসন করবে… এমপি নাজিম

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
সেলিম আল রাজ ও শামীম আনোয়ার || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মে, ২৩, ২০২৩, ১২:৪৪ পূর্বাহ্ণ

৩০লাখ শহিদ ও ২০লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে এ দেশ স্বাধীন হয়েছে। এ দেশ শাসন করলে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি শাসন করবে। দেশ শাসন করবে শেখ হাসিনা, আমরা তার সঙ্গে আছি। মনে রাখবেন বিএনপিকে ভোট দিলে বেঈমানী করা হবে। আল্লাহর নিকট দায়ী থাকবেন। বিএনপি যদি ক্ষমতায় যায় তাহলে ৩০লাখ শহিদের সঙ্গে বেঈমানী করা হবে। ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের মুখুরিয়া গ্রামে সোমবার (২১ মে/২০২৩) উঠান বৈঠক অনুষ্ঠানে এসব কথা বলেন বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।
তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষা উপবৃত্তি চালু করেছেন, বিনামূল্যে পাঠ্যবই দিচ্ছেন, বয়স্ক ভাতা, বিধবা ভাড়া, মুক্তিযোদ্ধাদের ভাতা, শিশুভাতাসহ নানা মানবিক কার্যক্রম করেছেন। তিন বলেছেন, ৬৫বছর হলেই আমরা যারা আছি সবাই পেনশন পাবো, আপনারও পেনশন পাবেন। তাহলে বলেন বারবার দরকার শেখ হাসিনার সরকার।
ময়মনসিংহ জেলা পরিষদের ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোহাম্মদ গোলাম সামদানী খান সুমন এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মাস্টার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব, বোকাইনগর আল মোক্তাদির শাহীন, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, মো. এমরান মুনশী, রোজিনা আক্তার মিতু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মো. সোহেল রানা, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ওমর ফারুক স্বাধীন, সদস্য সচিব মাহমুদুল হাসান মাসুদ, পৌর ছাত্রলীগের সভাপতি আল হোসাইন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আমি আপনাদের এলাকায় ৭বছর যাবত এমপি’র দায়িত্ব পালন করছি। স্কুল-কলেজ, মাদরাসা, রাস্তাঘাট কোনকিছুর উন্নয়ন বাকি রাখি নাই। অতীতে এতোদিনের রেকর্ড কেউ দেখাতে পারবেন না। সেতু করেছি, বিদ্যুৎ সমস্যার সমাধান করেছি। আমাকে জননেত্রী নৌকা দিয়েছিলো। কাজ করেছি, কাজ করে যাচ্ছি, ত্রুতি বিচ্যুতি থাকতেই পারে। আবার যদি আপনারা আমাকে সমর্থন দেন তাহলে যে উন্নয়ন কার্যক্রম চলমান আছে, তা সম্পন্ন করতে পারবো। গৌরীপুরকে একটি সুন্দর মডেল উপজেলা উপহার দিবো।