আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২, ২০২১, ১০:০৫ অপরাহ্ণ




দুটি দল দেশকে লুটপাট আর সন্ত্রাস উপহার দিয়েছে আর বর্তমানে চলছে আমলাতন্ত্র শাসন

প্রধান প্রতিবেদক :
এ দেশের জনগণ দু’টি দলের শাসন ব্যাবস্থা দেখেছে। দু’টি দলই দেশকে উপহার দিয়েছে লুটপাট আর সন্ত্রাস। আর বর্তমানে চলছে আমলাতন্ত্র শাসন ব্যবস্থা। জাতীয় পার্টির ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ গৌরীপুরে জাতীয় পাটি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও জাতীয় পেশাজীবী সমাজের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ।

পৌর শহরের ছয়গন্ডা এলাকায় শুক্রবার (১ জানুয়ারি/২০২১) আয়োজিত অনুষ্ঠানে তিনি আরো বলেন, হুসাইন মোহাম্মদ এরশাদের প্রতিষ্ঠিত জাতীয় পার্টির শাসন আমল ছিলো উন্নয়নের স্বর্ণযুগ। আবারো বাংলার জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাবে, এটা শুধু সময়ের ব্যাপার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আব্দুল গফুর। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন। বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ সিরাজ মিয়া, বোকাইনগর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি আঃ গফুর, জাতীয় পার্টির নেতা নূরুজ্জামান, ডাঃ আবুল কালাম, নজরুল ইসলাম, ময়মনসিংহ মহানগর যুব সংহতি যুগ্ম আহ্বায়ক রতন পাল ভুলু, তারাকান্দা উপজেলা যুব সংহতির আহবায়ক রুহুল আমিন মাস্টার, গৌরীপুর যুব সংহতি সভাপতি সোহেল মিয়া প্রমূখ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১