আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৮, ২০২০, ১২:৫৮ অপরাহ্ণ




তারাকান্দায় ২ ছিনতাইকারী গ্রেপ্তার

রফিক বিশ্বাস ।।
ময়মনসিংহের তারাকান্দায় থানা পুলিশ সিএনজিসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে ।
জানা গেছে, গতকাল সোমবার বিকেলে (১৬ নভেম্বর) রাজিয়া খাতুন(৪০) নামে নগুয়া গ্রামের এক মহিলা সিএনজিযোগে  উপজেলার নগুয়া হইতে কাশিগঞ্জ বাজারে  আসার পথে নির্বাচনী বাজার এলাকায় যাত্রীবেশে  ছিনতাইকারীরা সিএনজি যাত্রী ওই মহিলার কানের দুল ও নগত ৫ হাজার টাকা ছিনতাইকালে  পুলিশ ২জনকে আটক করে।
 তারাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের জানান, এস,আই মোঃ আব্দুস সবুর সঙ্গীয় ফৌসসহ ওই সড়কে আসার পথে সিএনজিতে মহিলার ডাকচিৎকার শুনে  ২ ছিনতাইকারীসহ সিএনজি আটক  করে।
 ধৃত ছিনতাইকারীরা হল, ময়মনসিংহ সদর উপজেলার চর ইশ্বরদিয়া গ্রামের মরজ আলীর পুত্র সিএনজি চালক মোঃ কামাল মিয়া (৩০) ও তার  সহযোগী শম্ভুগন্জ চামড়ার বাজার এলাকার মোক্তার হোসেনের পুত্র খলিল মিয়া (২৫) ।এ সময় অপর ছিনতাইকারী  উজ্জল  (৩৫) পালিয়ে যায়।
 তারাকান্দা থানার এস.আই আব্দুস সবুর জানান,  আন্তঃজেলা ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে এবং ছিনতাইকারীদের হেফাজত হইতে ছিনতাইকৃত এক জোড়া কানের দুল, নগদ ৫০০০ টাকা উদ্ধার করা হয়। ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি আটক করা হয়েছে।
এ ব্যাপারে ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার ধৃত আসামীদের  বিজ্ঞ আদালতে সোপর্দ প্রেরণ করা হয়েছে।
টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০