আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৬, ২০২০, ৭:৩৩ অপরাহ্ণ




তারাকান্দায় সাড়ে ৩ বছরের শিশু ধর্ষন

রফিক বিশ্বাস, তারাকান্দা থেকে :

ময়মনসিংহের তারাকান্দা সাড়ে ৩ বছরের শিশু ধর্ষনের শিকার হয়েছে।

জানা গেছে, গত রবিবার বিকালে খেলাকরা কালে উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের হাসিম উদ্দিনের লম্পটপুত্র জাহাঙ্গীর (২০) পাশের বাড়ির ফুফাত বোনের শিশু কন্যা (ভাগিনী) কে চিপস দেয়ার প্রলোভনে তার ঘরে নিয়ে ধর্ষন করে। ওই শিশুর পড়নে প্যান্টে ধর্ষনের আলামতসহ কান্নাকাটি করে তার মায়ের কাছে বলে। ওই শিশুর মা শরীফা আক্তার জানান, তার শিশু কন্যা রাতে ব্যথায় চিৎকার ও কান্না কাটি করলে স্থানীয় চাড়িয়া বাজারের এক ওষুধ দোকানের ডাক্তারকে বাড়িকে ডেকে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে। পরদিন সোমবার ভোরে ধর্ষনকারীর পিতা হাসিম উদ্দিনকে জানাইলে, যা পারছ, তা করগা বলে হুমকি দেয়। ওই দিন সোমবার সন্ধ্যায় ধর্ষিত শিশুসহ তার মা শরীফা আক্তার তারাকান্দা থানা আসিয়া ধর্ষনকারী জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা দায়ের করে।

মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, ধর্ষনকারীকে গ্রেপ্তারে পুলিশের টিম কাজ করছে। মঙ্গলবার ৬ সেপ্টেম্বর ধর্ষিত শিশুর ডাক্তারী পরিক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্ধী রেকর্ডের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০