আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১২, ২০২১, ৫:৩১ অপরাহ্ণ




তারাকান্দায় যুবদলের আনন্দ শোভাযাত্রা

ময়মনসিংহের তারাকান্দায় সাংগঠনিক জেলা (উঃ) জাতীয়তাবাদী যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করায় বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,কেন্দ্রীয় যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন টুকুকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ শোভাযাত্রা করেছে।
জানা গেছে,আজ রবিবার (১০ অক্টোবর) বিকালে তারাকান্দা উপজেলা যুবদলের উদ্যোগে এ আনন্দ শোভাযাত্রা ঈদগা মাঠ থেকে শুরু করে মসজিদ রোড প্রদক্ষিণ করে শেষ হয়।
শোভাযাত্রা শেষে ঈদগা মাঠে তারাকান্দা উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহব্বায়ক আসাদুল হক মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ (উত্তর) জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোতাহার হোসেন তালুকদার।
আনন্দ শোভাযাত্রায় উপস্থিত ছিলেন,ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম মন্ডল,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক,সহ-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ,সহ-সাংগঠিক সম্পাদক এস.এম আমিনুল ইসলাম,সহ-প্রচার সম্পাদক জুয়েল মিয়া ও তথ্য ও গবেষণা সম্পাদক মানিক খান প্রমুখ।।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০