আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৩, ২০২২, ১:০৯ অপরাহ্ণ




তারাকান্দায় বিধবাকে মারধর বাড়ি থেকে উচ্ছেদের চেষ্টা

 ময়মনসিংহের তারাকান্দায় কুলসুম বেগম নামে এক বিধবাকে মারধর  করে স্বামীর  বসত ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।
ওই ভুক্তভোগী  নারী তারাকান্দা  উপজেলার বানিহালা ইউনিয়নের মাঝিয়ালী গ্রামের মৃত মেরাজ আলীর স্ত্রী। এ ঘটনায় ওই নারী  বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে  তারাকান্দা থানায় অভিযোগ  দায়ের করেছে।
জানা যায়, বিধবা ওই নারী তার  সন্তানদেরকে নিয়ে বসত ভিটা ছেড়ে না যাওয়ায় পাশের বাড়ির নজরুল ইসলাম গং নানানভাবে ভয়ভীতি ও হুমকি দেয়।
 সে বাড়ীতে না থাকার সুযোগে বিবাদীগন দীর্ঘদিন যাবত  সাফ কাওলা জমি জোরপূর্বকভাবে বেদখল করার চেষ্ঠ করে।
ওই নারী জানান. ১৯৯৮ সালে সাফ কাওলা দলিল মূলে ক্রয় করে বসবাস করে আসছে। অদ্যবধি পর্যন্ত ভোগদখলে বিদ্যমান থেকে বাড়ী নির্মান সহ গাছপালা রোপন করি। উক্ত জমি ক্রয় করার পর থেকে বিবাদীগন  বেদখলের  চেষ্ঠা করে।  গত ১৩ জুন আমি আমার সাফ কাওলা জমিতে গাছের চারা রোপন করতে গেলে  নজরুল, মোস্তফা গং দা, শাবল, লোহার রড ও বাঁশের লাঠি ইত্যাদি দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া বে-আইনী জনতাবদ্ধে একই উদ্দেশ্যে আমার সাফ কাওলা জমিতে জোড় পূর্বক প্রবেশ করে  আমাকে চারা রোপন করতে বাঁধা দেয়।
 আমি বাধা দেয়ার কারণ জিজ্ঞাসা করলে বিবাদীরা আমার চুলের মুঠি ধরে টানা হেচরা করে মাটিতে ফেলে মারধর করে গুরুতর জখম করে।
স্থানীয়া ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।প্রাথমিক চিকিৎসা শেষে তারাকান্দা থানায় লিখিত অভিযোগ দায়ের করি।
 উক্ত অভিযোগ তদন্তকধীন অবস্থায় ১০ সেপ্টেম্বর আবারো বিবাদীরা আমাকে বাড়ি থেকে বের করে দিতে আমার ও আমার পরিবারের উপর হামল। ও মারধর করে।
একপর্যায়ে আমাকে বসত ঘর থেকে বের করে দিয়ে ঘরে তালা লাগিয়ে দেয়।বিষয়টি তারাকান্দা থানা কে অবহিত করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আমার ঘরের তালা খোলে দেয়।
তারাকান্দা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের জানান, ওই নারী  বাদী হয়ে থানায় অভিযোগ  করেছেন। বিষয়টি তদন্ত চলছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১