আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ৩১, ২০২০, ৯:৫৭ অপরাহ্ণ




তারাকান্দায় বিদেশ পাঠানোর প্রলোভনে গৃহবধূ ধর্ষন, চাচা শ্বশুর আটক

রফিক বিশ্বাস নিজস্ব, প্রতিবেদক, তারাকান্দা :

ময়মনসিংহের তারাকান্দায় গৃহবধূকে বিদেশ পাঠানোর প্রলোভনে প্রতিবেশী চাচা শ্বশুর ধর্ষন করে সোসাল মিডিয়াসহ অনলাইন লিংকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে র‌্যাব-১৪ ধর্ষনকারী চাচা শ্বশুরকে আটক করেছে।
জানা গেছে, উপজেলার তারাকান্দা সদর ইউনিয়নে তারাকান্দা পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল করিম ভেন্ডারের পুত্র মোঃ সাদেকুল ইসলাম পান্নার (৫২) পাশের বাড়ির দরিদ্র এক গৃহবধূ (২৮) কে বিদেশ পাঠানোর প্রলোভনে বিভিন্ন জায়গায় ধর্ষণ করে এবং ধর্ষনের ভিডিও ইন্টারনেটসহ সোসাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে রিসাদ ইসলামের বিরুদ্ধে ওই গৃহবধূ গত ২৯ আগষ্ট র‌্যাব-১৪ বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে।
র‌্যাব-১৪ এর চৌকস অফিসার বিষয়টি আমলে নিয়ে গোপণে তদন্ত করে ধর্ষনকারী সাদেকুল ইসলাম পান্না ও রিসাদ ইসলামকে আটক করে। ওই রাতে র‌্যাব-১৪ ধর্ষনকারীকে তারাকান্দা থানা পুলিশে সোর্পদ করে।
ওই গৃহবধূ বাদী হয়ে গতকাল সোমবার (৩১ আগষ্ট) তারাকান্দা থানায় প্রতারণা, ধর্ষন ও পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের করেছে। পুলিশ ধর্ষনকারী সাদেকুল ইসলাম পান্না ও অশ্লীল ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে একই গ্রামের মোঃ গোলাম রব্বানীর পুত্র রিসাদ ইসলামকে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০