বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তারাকান্দায় বাদী ও স্বাক্ষীর বাড়িতে হামলা নারীসহ আহত-৬

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৫ মে, ২০২২
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : মে, ২৫, ২০২২, ১০:০১ অপরাহ্ণ

ময়মনসিংহের তারাকান্দায় বাদী ও স্বাক্ষীর বাড়িতে হামলা করে আসামীরা নারীসহ ৬ জনকে ধারালো দেশীয় অস্র দিয়ে কুপিয়ে ও গাঁই মেরে গুরুতর জখম করেছে।
জানা গেছে, বুধবার সকালে উপজেলার রামপুর ইউনিয়নের সাদুল্লাহপুর গ্রামের মৃত শামছুূ্দ্দিনের পুত্র আবুল কাশেম স্থানীয় এক দোকান থেকে বাড়িতে ফিরার পথে তার ভাতিজা জুয়েল মিয়ার দায়েরকৃত মামলার জামিনপ্রাপ্ত আসামী মোঃ তোতা মিয়া গং পথরোধ করে মারপিট করে গুরুতর জখম করে। তার ডাক চিৎকারে ঘুম থেকে উঠে বাড়ির লোকজন আগাইয়া আসিলে তোতা মিয়া গং খুন জখমের জন্য ধাওয়া করে। তখন বাড়িতে আশ্রয় নিলে মোঃ তোতা মিয়াসহ ১২/১৩ জন বাদী জুয়েল মিয়া ও স্বাক্ষী সাইফুল আলম এবং আবু সাইদের বাড়িতে হামলা করে এবং বল্লম দিয়ে গাঁ মারিয়া ও কুপিয়ে নারীসহ ৬ জনকে গুরুতর জখম করে। স্থানীয়রা গুরুতর আহত আবুল কাশেম (৪০),তার স্ত্রী আছমা খাতুন (৩৫),আব্দুল আওয়াল (৩৮),সাইফুল আলম(৩২),চম্পা বেগম(২৬)ও শেফালী আক্তার (১৯)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
সাদুল্লাপুর গ্রামের মোঃ ময়েজ উদ্দিনের পুত্র জুয়েল মিয়া জানান, বিষ প্রয়োগে ফিশারীর মাছ নিধনের অভিযোগে আমি বাদী হয়ে তোতা মিয়া গংদের নামে তারাকান্দা থানা মামলা নং ৭(৫)২০২২ইং দায়ের করি। উক্ত মামলার আসামীরা বিজ্ঞ আদালত থেকে জামিনে আসার পর থেকে মামলা তুলে নেওয়ার হুমকি দেয়।
মামলা তুলে না নেওয়া আসামী ও তার লোকজন পরিকল্পিত ভাবে হামলা চালিয়ে গুরুতর জখম করে।
জখমী আবুল কাশেমের বড় ভাই ও মামলা নং ৭ (৫) ২০২২ এর সাক্ষী আবু সাঈদ জানান, জখমীদের নিয়ে হাসপাতালে চিকিৎসা কাজে ব্যস্ত থাকায় এখনো অভিযোগ দায়ের করিনি। চিকিৎসা শেষে থানায় এজাহার দায়ের করিব।