আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : জুলাই, ১৯, ২০২০, ৩:৫৭ অপরাহ্ণ




তারাকান্দায় আসামীর মামলায় পালিয়ে বেড়াচ্ছে বাদীর পরিবার

রফিক বিশ্বাস, নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা:

ময়মনসিংহের তারাকান্দায় আসামীর মামলায় পালিয়ে বেড়াচ্ছে বাদীর পরিবার।

জানা গেছে, তারাকান্দা উপজেলায় রূপচন্দ্রপুর গ্রামের মো: আব্দুল হাই এর স্ত্রী মোছাঃ রোকেয়া বেগম খুন করার উদ্দেশে মারধর করে গুরুত্বর জখম করার দায়ে মো: তাজুল ইসলাম (৫২) সহ ৭জনের বিরুদ্ধে তারাকান্দা থানার মামলা নাম্বার ১১ (৬) ২০২০ ইং ধারা ১৪৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/১১৪ দ:বি: দায়ের করে। পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করে। এ ঘটনার জের ধরে বাদীর পরিবারকে হয়রানী করার উদ্দেশে তাজুল ইসলাম বাদী হয়ে বাদী রোকেয়া বেগমসহ ১০ জনের বিরুদ্ধে মামলা নাম্বার ১ (৭) ২০২০ ইং দায়ের করে। উক্ত মামলা রোকেয়া বেগমসহ ৪ জন বিজ্ঞ আদালত থেকে জামিনে আসার পর প্রতিপক্ষ তাজুল ইসলাম, আনিছুর রহমান, আশিকুর রহমান ও তার মাতা শামছুন্নাহার অকথ্য ভাষায় গালাগালি ও খুন করার হুমকি দেয়।

মোছা: রোকেয়া বেগম জানান, আমার কোন পুত্র সন্তান না থাকায় আসামীরা গাছপালা কাটতে বাধা দেয় এবং ভাই বন্টনের জমি দাবি করে। এ ঘটনার জের ধরে তাজুল ইসলাম গং পরিকল্পিভাবে আমার অসুস্থ স্বামী, তিন মেয়ে ও আমাকে খুন করার উদ্দেশে আমাদেরকে হামলা ও মারধর করে। আমি এ ব্যাপারে মামলা করলে আসামীরা খুন করার উদ্দেশে আমাদের নানানভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে।

এ ছাড়া তাজুল ইসলাম আমার মেয়ের ঘরে নাতি এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ শরিফুল ইসলাম সানিসহ আমার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। এ ব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থার উধ্বতর্ন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন মোছাঃ রোকেয়া বেগম।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০