আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৭, ২০২২, ৯:২০ অপরাহ্ণ




তারাকান্দায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের উদ্দোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে. ২০০৫ সালে  বিএনপি.জামাত  জোট সরকারের  শাসনামলে জেএমবি কর্তৃক সিরিজ বোমা হামলার প্রতিবাদে বুধবার তারাকান্দা উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে  এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।  বিক্ষোভ  মিছিল দক্ষিণ বাজার থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসট্যান্ড দলীয় কার্যালয় প্রাঙ্গণে  সমাবেশের মাধ্যমে  শেষ হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত  সমাবেশে  বক্তব্য রাখেন.তারাকান্দা  উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ  মেজবাহ উল আলম রুবেল চৌধুরী.যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান   মোঃ শামছুল আলম. যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এ. কে.এম আজাহারুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের  সাংগঠনিক  সম্পাদক নজরুল ইসলাম নয়ন. উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ আব্দুল মান্নান.যুগ্ন আহব্বায়ক বিপ্লব হোসেন চৌধুরী,  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ আসাদুজ্জামান চৌধুরী জুয়েল. ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজাহারুল ও ছাত্রলীগের  সাধারণ সম্পাদক   শিবু চন্দ্র দাসসহ  অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০