আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১, ২০২১, ৬:৫৯ অপরাহ্ণ




তারাকান্দায় অটো গেরেজে হামলা-ভাংচুর ঃ আহত-২ জন । আটক- ২ জন

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) থেকে ঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার তারাকান্দা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের দৈনিক জামাল উদ্দিনের লাকড়ি মিল ও অটো গ্যারেজে কতিপয় লোক হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। এসময় হামলাকারীদের হাতে ২ জন গুরুতর আহত হয়েছে এবং পুলিশ হামলাকারী ২ জনকে আটক করেছে। গুরুতর আহত ২ জনকে মচিমহায় ভর্তি করা হয়েছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে ১১:৩০ এর দিকে অস্ত্র-শস্ত্রে সজ্জিত সংঘবদ্ধরা রামচন্দ্রপুর গ্রামের প্রধান সড়কের পাশে অবস্থিত জামাল উদ্দিনের লাকড়ি মিল ও অটো গ্যারেজে অর্তকিত হামলা চালিয়ে মিল ও গ্যারেজ কুপিয়ে ব্যাপক ভাংচুর করে। গ্যারেজে থাকা ব্যাটারি চালিত ৭টি অটো ভাংচুর করা হয়। ধারালো অস্ত্রের আঘাতে আশ্রাফুল ইসলাম (২২) ও সোহাগ(২০) গুরুতর আহত হয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনা স্থলে পৌছে এবং একই গ্রামের জালাল উদ্দিন (৫০), সবুজ (২২) এ ২ জনকে আটক করেছে। আহত ২ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অফিসার ইনচার্জ তারাকান্দা থানা জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। গ্রাম বাসী জানান এক খন্ড মূল্যবান জমির বিরোধকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে উত্তেজনা চলে আসছে ঘটনার রাতে সন্ধ্যায় প্রতিপক্ষের হাতে মিরাশ আকন্দকে প্রহৃত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০