আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক (তারাকান্দা) ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ৮, ২০২৩, ১২:৩৬ অপরাহ্ণ




তারাকান্দায় ২ মাদক কারবারি গ্রেপ্তার

ময়মনসিংহের   তারাকান্দা মাদক বিরোধী অভিযানে দু’দিনের ব্যবধানে পৃথক  অভিযানে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৬২ পিছ ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত ২ মাদক কারবারি আব্দুল কাইয়ুম (২৯) ও এরশাদ ফকির (৩৫) নামে ২ জনকে গ্রেপ্তার করেছে।
পুলিশ জানান, মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে গত সোমবার রাতে তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের এর  দিক নির্দেশনা এস,আই জাহিদুল হাসানের নেতৃত্বে এ এস,আই নজরুল ইসলাম, রুবেল মিয়া সঙ্গীয় ফোর্সসহ গোপন সংরাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিসকা ইউনিয়নের তিলাটিয়া গ্রামের কুখ্যাত মাদক কারবারি আব্দুল কাইয়ুম(২৯)কে  তিলাটিয়া মাদ্রাসার সামনে থেকে গ্রেপ্তার করে এবং তার হেফাজত থেকে ২১০পিছ ইয়াবা ট্যবলেট
উদ্ধার করে। এ ব্যাপারে  পুলিশ বাদী হয়ে মাদক দ্রব নিযন্ত্রণ আইনে মামলা রুজু করেছে।
তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান,ধৃত মাদক কারবারি আব্দুল কাইয়ুমের নামে মারামারি ঘটনা
একটিও মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ আইনে  ৩টি মামলা রযেছে। ধৃত মাদক কারবারি  কাইয়ুম তিলাটিযা গ্রামের মোজাম্মল হকের পুত্র।ধৃত আসামী আব্দুল কাইয়ুমকে মঙ্গলবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
অপরদিকে মঙ্গলবার  এস,,আই আব্দুল মালেকের নেতৃত্বে এ এস,আই আল মামুন, জয়নাল আবেদীন, তানভীর সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ঢাকুয়া ইউনিয়নের টিউকান্দা চৌরাস্তা কাচাঁ বাজার মোড় থেকে এরশাদ ফকির (৩৫) কে গ্রেপ্তার করে এবং তার হেফাজত থেকে ৫২ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ও ব্যাপারে এসআই আব্দুল মালেক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।  মাদক কারবারি এরশাদ ফকির নেত্রকোনা জেলার পৃর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের জামকোণা গ্রামের মৃত  ছোবহান ফকিরের পুত্র। ধৃত মাদক কারবারি এরশাদ ফকিরকে বুধবার পুলিশ বিজ্ঞ আদালাতে সোপর্দ করবে বলে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১