শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

তারাকান্দায় ৮ জুয়ারিসহ ১১  জন গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৭, ২০২১, ১১:০০ অপরাহ্ণ

ময়মনসিংহের তারাকান্দা থানা পুলিশ জুয়া ও মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩ মাদক কারবারি ও  ৮ জুয়ারিসহ ১১  জনকে গ্রেপ্তার করেছে।

জানা গেছে, তারাকান্দা থানার এস আই মৃত্যুঞ্জয় পন্ডিত মিঠুন, এ,এস,আই রুবেল মিয়া, এ,এস,আই আল নোমান ও এ এস আই তানভীর আহমেদ সহ সঙ্গীয় ফোর্সসহ গত বৃহস্পতিবার রাতে মাদক ও জুয়া বিরোধী পৃথক অভিযান পরিচালনা করা কালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামে অভিযান চালিয়ে কুরকুচিকান্দা গ্রামের শহিদুল ইসলাম (৩২), গোয়াতলা গ্রামের হারুন অর রশীদ (৫২) ও পাগুলী চৌকিপাড়া গ্রামের সাইফুল ইসলাম(২৮) কে ১০ পিস ইয়াবা ও ২’শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে।

অপরদিকে তারাকান্দা ইউনিয়নের পিঠাসুতা গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৮ জন পেশাদার জুয়ারিকে গ্রেপ্তার করে।ধৃত জুয়ারি হল, গোহালকান্দি আঃ হালিম (২৬),পিঠাসুতা গ্রামের রবিউল(২৬) খোকন মিয়া (৫৫),মুন্জুরুল(৪০)আফাজ উদ্দিন(৪৭),রামচন্দ্রপুর গ্রামের নূর মোহাম্মদ (৪০),পলাশকান্দা গ্রামের ইদ্রিছ আলী (৩৫),ও আজিম মিয়া (২৫)।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।