আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১২:২৩ পূর্বাহ্ণ




তারাকান্দায় কাকনী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী আঃ খালেক তালুকদার

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউপি’র আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে আঃলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ আঃ খালেক তালুকদার।

জানা গেছে, তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের কালাইজানি গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবীণ সমাজ সেবক আলহাজ্ব মোঃ লাল হোসেন তালুকদারের জৈষ্ঠ্যপুত্র তরুণ সমাজসেবক, বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামীলীগ নেতা মোঃ আঃ খালেক তালুকদার।৩নং কাকনী ইউনিয়ন পরিষদের আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতার আশায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

প্রতিটি পাড়া, মহল্লা, গ্রামে গ্রামে উঠান বৈঠকসহ ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। রাস্তা ঘাটের উন্নয়নসহ ইউনিয়নে আওয়ামীলীগের সকল অনুষ্ঠানে সাধ্যমত সহযোগিতা করছেন।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আঃ খালেক তালুকদার জানান, একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক, পাঁচ পাঁচ বারের সফল সংসদ সদস্য ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা সংগঠক মরহুম এম শামছুল হকের ঘনিষ্ট সহচর ও আঃলীগের রাজনীতির নিবেদিত কর্মী ছিলেন তার পিতা আলহাজ্ব মোঃ লাল হোসেন তালুকদার।

তিনি আরও জানান,ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে লালন করে রাজনীতি করেছি। মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি মহোদয়ের নির্দেশে দলীয় সকল কর্মকাণ্ডে অংশগ্রহণ করে সরকারের উন্নয়নের সুফল জনগণের দ্বারপ্রান্তে পৌঁছে দেওয়ার কাজ করে যাচ্ছি।
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাকনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী। জেলা, উপজেলা ও ইউনিয়নসহ তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের নেতৃবৃন্দ সঠিক মূল্যায়ন করবেন বলে তিনি আশাবাদী।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০