আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুন, ২৩, ২০২২, ৭:১২ অপরাহ্ণ




ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিতের নেতৃত্বে বন্যাদুর্গত ২হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান ঢাকা বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সন্জিত চন্দ্র দাসের নেতৃত্বে গেল সোমবার (২০জুন/২০২২) একহাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। সিলেটের কোম্পানীগঞ্জ ও বিশ^নাথপুর উপজেলায় দু’দিনে দু’হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করতে সক্ষম হয়েছে ছাত্রলীগের দুর্যোগকালীন সহযোগিতার টিম।

ঢাবি ছাত্রলীগ সভাপতি সন্জিত চন্দ্র দাস যুগান্তরকে জানান, যতদিন প্রত্যেকটি মানুষ স্বাভাবিক জীবনে না ফিরবে, ততদিন মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা ঘরে ফিরবে না । প্রথম দিনে একহাজার ও দ্বিতীয় দিনে আরও একহাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। এ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও জানান, প্রতি প্যাকেটে রয়েছে ৬ কেজি চাল, ১ কেজি চিড়া, আধা কেজি প্যাকেট মুড়ি, দেড় লিটার মাম পানি, দুটি কেক, ওর স্যালাইনের প্যাকেট, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট। প্যাকেট কার্যক্রমে সহযোগিতা করতে ঢাকায় ছুটে গেছেন গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার।
ত্রাণ বিতরণ কার্যক্রমে রয়েছে ঢাবি ছাত্রলীগ সভাপতি সন্জিত চন্দ্র দাস, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সাদ বিন কাদের চৌধুরী, উপ বিজ্ঞান বিষয়ক সম্পাদক সবুর খান, ঢাবি ফজলুল হক শাখার সভাপতি আনোয়ার হোসেন নাঈমসহ প্রায় ৩০জন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১