শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টেস্ট থেকে ফের ছিটকে গেলেন তাসকিন

প্রকাশিত হয়েছে- সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : এপ্রিল, ৩, ২০২৩, ৪:২২ অপরাহ্ণ

আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ উইকেটশিকারি ছিলেন তাসকিন আহমেদ। তবে সফরকারীদের বিরুদ্ধে একমাত্র টেস্ট থেকে ছিটকে গেলেন এই উদীয়মান ক্রিকেটার।

বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) সূত্রে জানা গেছে, আয়ারল্যান্ডের বিপক্ষে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া একমাত্র টেস্টে থাকছেন না তাসকিন আহমেদ। তিনি সাইড স্ট্রেইনের চোটে ভুগছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের সময় চোট পান তিনি। এ কারণে টেস্ট দলের সঙ্গে তাকে অনুশীলনেও দেখা যায়নি। তাসকিনের সুস্থ হতে কমপক্ষে দুই সপ্তাহ সময় লাগবে।

প্রসঙ্গত, একের পর এক চোটের কারণে তাসকিন টেস্ট ক্রিকেটে নিয়মিত হতে পারছেন না। ভারতের বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে গত বছর ডিসেম্বরে লাল বলের ক্রিকেটে ফিরেছিলেন তিনি। এর আগে ৭ মাস চোটের কারণে টেস্ট খেলা হয়নি এই ডানহাতি পেসারের। চোটের কারণে এবার আরও একটি টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই তরুণ পেসার।

এর আগে আয়ারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ ৩ ম্যাচে ৮ উইকেট উইকেট শিকার করেছিলেন তাসকিন। তার ইকনোমি রেট ৭ দশমিক ১০। দারুণ ছন্দে ছিলেন ওয়ানডে সিরিজেও। ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২ ইনিংসে বল করে ৫ উইকেট শিকার করেন তাসকিন।