আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৯, ২০২১, ১১:৪২ অপরাহ্ণ




টাকা উড়ছে! ফাঁকা আওয়াজ

নিজস্ব প্রতিবেদক ঃ

রাত পোহালেই গৌরীপুর পৌরসভার ভোট গ্রহণ। প্রচার-প্রচারণা শেষ। শুক্রবার পৌর শহরের ৯টি ওয়ার্ডের ১১টি পয়েন্টে দৈনিক বাহাদুর টিম কাজ করে। ৬৮জনের সঙ্গে কথা হয়। এ নির্বাচনে টাকার খেলা, টাকা উড়ছে এমন বক্তব্য মুখেমুখে শোনা যাচ্ছে।

৬৮জনের মধ্যে ১৯টি পরিবারই টিনসেডের ঘরে থাকেন। তাদের সঙ্গে টাকা উড়ছে এমন বক্তব্যের কোন মিল পাওয়া গেলো না। তাদের মধ্যে ১২টি পরিবার পেয়েছে কেউ ১শ টাকা, কেউ ২শ টাকা আবার ৫০টাকাও রয়েছে। যা চা-খরচখ্যাত। ৭টি পরিবার কোন টাকাই পায়নি। এদের মধ্যে একজন তার সন্তানের চিকিৎসা খরচের জন্য ১হাজার টাকা পেয়েছেন।

 এদিকে নেতাকর্মীদের সঙ্গে আলাপ আলোচনায় জানা গেলো, দৈনন্দিন খরচ বলতে চায়ের স্টলের খরচও তারা পাচ্ছেন না। আসলে তাহলে টাকা যাচ্ছে কোথায়, নাকি এটা শুধু ফাঁকা আওয়াজ!!!

এই টাকা উড়ছে, টাকা নিচ্ছেন নেতাকর্মীরা এমন ভ্রান্ত ধারণার কারণেও মাঠে প্রার্থীদের নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কয়েকটি স্থানে কর্মীরা কাঙ্খিত টাকা না পেলেও ভোটারদের অভিযোগ ওরাই সব মেরে খাচ্ছেন……… তারও প্রমাণ মিললো না। কর্মীরা নিজের প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বোচ্চ চেষ্টা করলেও ভোটারদের এ ধারণা পাল্টাতে পারছেন না।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০