আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার ও দোয়া মাহফিল
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৭, ২০২২, ৭:৩৮ পূর্বাহ্ণ




জ্বালানি সহ দ্রব্য মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঈশ্বরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল সমাবেশ

সরকারি বাহিনী দিয়ে হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না বলে মন্তব্য করেছেন ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ শাহ নূরুল কবীর শাহীন।

তিনি বলেন, বর্তমান নিশি রাতের সরকার বিএনপির আন্দোলন ঠেকাতে একের পর এক হামলা মামলা করে চলছে। কিন্তু এই সরকার জানে না হামলা-মামলা করে বিএনপিকে রাজপথের আন্দোলন থেকে দমন করা যাবে না। নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত জনগনের এই আন্দোলন চলবে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের সূর্যের বাজার এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্বালানি, পরিবহন ও দ্রব্য মূল্যবৃদ্ধি এবং দুই নেতাকে গুলি করে হত্যার প্রতিবাদে ওয়ার্র্ড ও ইউনিয়ন পর্যায়ে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই কমূর্সচী পালন করে বিএনপি।

সমাবেশে ইউনিয়ন বিএনপির সভাপতি ঈসমাঈল হোসেনের সভাপতিত্বে এবং বিএনপি নেতা ঝুলন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য ও জেলা যুবদলের সাবেক সভাপতি কামরুজ্জামান লিটন, উত্তর জেলা বিএনপির সদস্য অ্যাড. শাজাহান কবীর সাজু, উপজেলা যুবদলের সাবেক সভাপতি আতিকুর রাজ্জাক ভূইয়া হীরা, উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি কামরুল ইসলাম, ক্রীড়া সম্পাদক মুরাদ হোসেন হলুদ, বিএনপি নেতা মোখলেছুর রহমান, আজিজুল হক বাদল প্রমূখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১