আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ২১, ২০২০, ৬:৫১ অপরাহ্ণ




চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠনের উদ্যোগে গৌরীপুরে করোনা ভাইরাসে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ ও সমাবেশ

তাসাদদুল করিম  :
ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (19মার্চ /২০২০)ইং তারিখে ‘করোনা ভাইরাসে করণীয়’ শীর্ষক লিফলেট বিতরণ ও সমাবেশ করে চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠন। গৌরীপুর উপজেলার তাতকুড়া, গুজিখাঁ, নওয়াগাঁও এবং গুজিখাঁ সরকারী বিদ্যালয়ে লিফলেট বিতরণ ও আলোচনা সভা এবং অনুষ্ঠিত হয়। তাছাড়াও বিভিন্ন কর্মক্ষেত্রে লিফলেট বিতরণ এবং আলোচনা করা হয়। অনুষ্ঠানের চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠনের সদস্যরা বিদ্যালয়ে লিঢলেট বিতরণ ও করণীয় শীর্ষক আলোচনা বক্তব্য রাখেন।

করোনা ভাইরাসে করণীয় শীর্ষক অনুষ্ঠানে বক্তব্য রাখেন চেতনা সাহিত্য ও ক্রীড়া সংগঠনের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ আল রাহাদ, সহ সভাপতি মো. জুয়েল মিয়া, সাংগঠনি সম্পাদক হাদিউল ইসলাম রতন, ক্রীড়া সাহিত্য ও সংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম নিহাদ, কোষাধ্যক্ষ মিজানুর রহমান মিজান, সদস্যবৃন্দ মধ্যে উপস্থিত ছিলেন জায়েদুল হক রাতুল, ইমরান হোসাইন, রুহুল আমিন, আবু সাঈদ, শাখাওয়াত হোসেন রিদয় প্রমুখ। কর্মসূচীর প্রথম দিনে ০৩ টি প্রতিষ্ঠানে সমাবেশ ও করোনা ভাইরাসে করণীয় শীর্ষক লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০