আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মে, ১১, ২০২২, ৬:৩৭ অপরাহ্ণ




চিরকুট লিখে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর গৌরীপুরে আত্মহত্যা

রাজশাহী বিশ^বিদ্যালয়ের ভূ-তত্ত্ব ও খনি বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাদিয়া তাবাসসুমের লাশ মঙ্গলবার (১০ মে/২০২২) উদ্ধার করেছে গৌরীপুর থানার পুলিশ। তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের বিষমপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য মাহবুব রশিদ ফারুকের কন্যা।
ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, বিষন্নতায় দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছিলো বলে পরিবার সূত্র নিশ্চিত করেছে। ঘটনার তদন্ত চলছে। বিশ^বিদ্যালয় শিক্ষার্থীর চাচা মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কবীর উদ্দিন জানান, সাদিয়ার ইচ্ছে ছিলো মেডিকেরে পড়বে। চান্স পায়নি, তারপরে রাজশাহী বিশ^বিদ্যালয়ে ভর্তি হয়। কিন্তু এরপরেও তার মাঝে প্রায়শ: বিষন্নতা দেখা যেতো। এবার তার আরেক পরিচিতজন মেডিকেলে চান্স পায়। এ নিয়ে সে ব্যাপকভাবে মানসিকভারসাম্য হারিয়ে ফেলে। তাকে এ জন্য চিকিৎসা করানো হচ্ছিলো।
তিনি আরো জানান, মৃত্যুর আগে তার ভাতিজী ওর বাবার ডায়রীতে লিখেছে ‘চুরাবালির মতো ডিপ্রেশন, বেড়েই যাচ্ছে, মুক্তির পথ নেই, গ্রাস করে নিচ্ছে জীবন, মেনে নিতে পারছি না। দুপুরে নিজ ঘরে বাঁশের আড়ার সঙ্গে ফাঁস নেয়। পরিবারের লোকজন বিষয়টি ঠের পেয়ে তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গৌরীপুর হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার পূর্বেই সে মারা গেছে। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মাইনুল রেজা জানান, লাশ উদ্ধার করে গৌরীপুর থানায় আনা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০