আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৫, ২০২০, ১০:৪৫ অপরাহ্ণ




ঘুষের টাকাসহ জেলা শেরপুর হিসাবরক্ষণ অফিসের সুপার আটক

শেরপুর প্রতিনিধি :

শেরপুরে ঘুষের ৫০ হাজার টাকাসহ দুদকের হাতে আটক হয়েছেন জেলা হিসাবরক্ষণ অফিসের এসএএস সুপারিন্টেনডেন্ট (সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা) মো. ইউনুস মিয়া।

রোববার বিকাল ৪টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে অবস্থিত জেলা হিসাবরক্ষণ অফিসে দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে এক অভিযানে তাকে হাতেনাতে আটক করা হয়।

দুর্নীতি দমন কমিশন-দুদকের সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইল উপ-পরিচালক মো. মোস্তাফিজুর রহমান জানান, শেরপুর সরকারি মহিলা কলেজের অফিস সহায়ক হানিফ মিয়া তার দীর্ঘদিনের বকেয়া বেতনের প্রায় ১৬ লাখ টাকার একটি বিল দাখিল করেন জেলা হিসাবরক্ষণ অফিসে। ওই বিল পাসের জন্য অফিসের এসএএস সুপার মো. ইউনুস মিয়া তার দাবিকৃত ৩০ পার্সেন্ট ঘুষের টাকার মধ্যে প্রায় আড়াই মাস আগে ৪০ হাজার টাকা এবং আজ আরও ৫০ হাজার টাকা গ্রহণ করেন। এ দিকে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ওই অফিসে অভিযান চালায় দুদকের একটি দল।

অভিযানকালে দুদক সমন্বিত জেলা কার্যালয় টাঙ্গাইলের সহকারী পরিচালক আতিকুল আলমসহ স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। আটক ওই কর্মকর্তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও ওই দুদক কর্মকর্তা জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১