আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩১, ২০২০, ১:৫৪ অপরাহ্ণ




গৌরীপুর সরকারি কলেজ বিএনসিসি প্লাটুনে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

তাসাদদুল করিম :

গৌরীপুর সরকারি কলেজের ২০২০-২১ শিক্ষাবর্ষের একাদশ শ্রেণির বিএনসিসি প্লাটুনে ভর্তিচ্ছু ছাত্রদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ০১ নভেম্বর হতে ০৪ নভেম্বর ২০২০ ইং তারিখের মধ্যে সকাল ১০:০০ থেকে দুপুর ০১:০০ টা পর্যন্ত বিএনসিসি প্লাটুন হতে ভর্তি ফরম সংগ্রহ ও জমা দেয়ার জন্যে নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য যে- ভর্তি ফরম সংগ্রহের সময় এসএসসি’র মার্কশীটের কপি এবং কলেজে ভর্তির রশিদ নিয়ে আসতে হবে। আবেদনকারীর যোগত্যা: ক. উচ্চতা কমপক্ষে ৫’৭” হতে হবে। খ. বুকের মাপ কমপক্ষে ৩০” – ৩২”। গ. ওজন কমপক্ষে ৫০ কেজি। ঘ. সাঁতার জানা আবশ্যক। ঙ. জিপিএ কমপক্ষে ৩.৫০ থাকতে হবে।

*বিশেষ যোগ্যতা:

এসএসসি তে জিপিএ- ৫.০০ প্রাপ্তি, নাচ, গান, খেলাধুলা (ভলিবল) ও ইংরেজিতে কথা বলার দক্ষতাকে বিশেষ বিবেচনা করা হবে।

১. সামরিক প্রশিক্ষণ গ্রহণ ও প্রশিক্ষণ সম্পন্ন করার পর ক্যাডেট কলেজের শিক্ষার্থীদের ন্যায় সেনাবাহিনীর “অফিসার” পদে যোগদানের জন্য প্রাথমিক মেডিকেল, মৌখিক ও লিখিত পরিক্ষা ছাড়া সরাসরি ISSB পরিক্ষায় অংশগ্রহণ. ২. বাংলাদেশ সেনাবাহিনীতে বিশেষ কোটায় অগ্রাধিকার ভিত্তিতে চাকুরির সুযোগ। ৩. ইংরেজী ভাষায় দক্ষ এবং সাংস্কৃতিক কর্মকান্ডে পারদর্শী ক্যাডেটদের (ভারত, নেপাল, সিঙ্গাপুর, শ্রীলল্কা, মালদ্বীপ) সরকারি খরচে ভ্রমনের সুযোগ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০