আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৬, ২০২০, ৬:৪১ অপরাহ্ণ




গৌরীপুর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল কাদিরের মোটর সাইকেল শো-ডাউন

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য মেয়র প্রার্থী আব্দুল কাদির সোমবার (১৬ নভেম্বর/২০২০) পৌর শহরে ভালুকা থেকে মোটর সাইকেল শো-ডাউন বের করে শহরের মূল সড়ক হয়ে গোলকপুর, বালুয়াপাড়া বাজার, বাসস্ট্যান্ড, খেলার মাঠ, বঙ্গবন্ধু সড়ক, স্টেশন রোড শেষ করে উত্তর বাজারে এসে শেষ হয়। এছাড়াও শহরের মধ্যবাজার, ভালুকা, রেলওয়ে স্টেশন রোড, উত্তর বাজার এলাকায় গণসংযোগ করেন।

মোটর সাইকেল শোভাযাত্রায় অংশ নেন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, সিদ্দিুকুর রহমান, নুরুজ্জামান, মোহাম্মদ আলী, নুর ইসলাম, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, ওয়ার্ড যুবলীগ সভাপতি বাবলু মল্লিক, সাধারণ সম্পাদক রাজন আহাম্মেদ, সহসভাপতি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, যুবলীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, সিদ্দিকুর রহমান সিদ্দিক, রফিকুল ইসলাম, ছাত্রলীগের কায়সার আহাম্মেদ কাইয়ুম, মেহেদী সাগর, নাহিদ হাসান সাগর, পাভেল আহাম্মেদ বাপ্পী, রফিকুল ইসলাম, আলম আহাম্মেদ প্রমুখ।

আব্দুল কাদির গৌরীপুর পৌরসভার দু’বারের নির্বাচিত কাউন্সিলর। তার বাবা আবুল কাসেমও পৌরসভায় ৫বার কমিশনার নির্বাচিত হন। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদির আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কার্যক্রমে নিয়মিত অংশগ্রহণ, সামাজিক-সাংস্কৃতিক অনুষ্ঠান, চায়ের আড্ডা ও নেতাকর্মীদের মতবিনিময় করে যাচ্ছেন। তিনি জানান, করোনাকালীন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছি। পৌর শহরে প্রথম হাতধোয়া, সাবান দেয়া, মাস্ক বিতরণ করেছি। শিক্ষার্থীদের হাতে হাতে পৌঁছে দিয়েছি কভিড-১৯ এর সচেতনতামূলক লিফলেট। আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে কাজ করে যাচ্ছি। নৌকা প্রতীক চাইবো, দলীয় মনোনয়ন পেলে ইনশাল্লাহ, বিজয়ী হবো।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০