শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুর গণপাঠাগারের প্রধান পরিচালক অধ্যাপক মুহম্মদ আরশাদ আলীর মৃত্যুতে তিনদিনের কর্মসূচী শুরু : প্রথমদিনে শোকর‌্যালি, কবর জিয়ারত, শ্রদ্ধার্ঘ্য অর্পণ ও দোয়া মাহফিল

প্রকাশিত হয়েছে- রবিবার, ২২ আগস্ট, ২০২১
||
  • প্রকাশিত সময় : আগস্ট, ২২, ২০২১, ১১:২৯ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে রোববার (২২ আগস্ট/২০২১) গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে জ্ঞানতাপস, আলোকিত সমাজ গঠনের পথপ্রদর্শক, গণপাঠাগারের প্রধান পরিচালক ও উদ্যোক্তা, গৌরীপুর সরকারি কলেজের সাবেক অধ্যাপক মুহম্মদ আরশাদ আলীর মৃত্যুতে ৩দিনের শোক কর্মসূচী শুরু হয়েছে।
প্রথমদিনে গণপাঠাগার থেকে শোকর‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কালিপুর কলেজ রোড মোড়ে গিয়ে শেষ হয়। ভারপ্রাপ্ত প্রধান পরিচালক সত্যেন দাসের নেতৃত্বে মুহম্মদ আরশাদ আলী ও তার সহধর্মিনীর কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। মোনাজাত পরিচালনা করেন যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি ও গণপাঠাগারের পরিচালক মো. এমদাদুল হক।
অনুষ্ঠানের শুরুতে একমিনিট নীরবতা পালন ও স্মৃতিচারণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত প্রধান পরিচালক সত্যেন দাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন পরিচালক (অনুষ্ঠান) আমিরুল মোমেনীন।
অনুষ্ঠানে অংশ নেন গৌরীপুর ক্ষেতমজুর সমিতির সভাপতি হারুন আল বারী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, গৌরীপুর আর.কে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মালেক, মরহুমের সন্তান মো. নূরুন নঈম মনন, গৌরীপুর গণপাঠাগারের পরিচালক (সংগঠন) কাজী আব্দুল্লাহ আল মামুন, পরিচালক (প্রচার ও প্রকাশনা) মো. রইছ উদ্দিন, পরিচালক (অর্থ) আরিফ আহাম্মেদ, গৌরীপুর মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক সেলিম আল রাজ, সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রভাষক মোখলেছুর রহমান, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক বিজন চন্দ্র সরকার, গৌরীপুর উদীচী শিল্পী গোষ্ঠির সভাপতি পলাশ মাজহার, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, গৌরৗপুর গণপাঠাগারের সদস্য আব্দুস সালাম প্রমুখ।