বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জে অসহায় দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরন করলেন নাজিম উদ্দিন আহমেদ এমপি

প্রকাশিত হয়েছে- রবিবার, ৩ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ৩, ২০২০, ১১:৫৯ অপরাহ্ণ
তিলক রায় টুলু
করোনার কারনে কর্মহীন হয়েপড়া দিনমজুর, রিক্সাচালক ,ভ্যানচালক ও হতদরিদ্র সহস্রাধিক মানুষের মাঝে রান্না করা খিচুড়ি তুলে দেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ।
রবিবার ৩ এপ্রিল উপজেলার শ্যামগঞ্জ ঐতিহাসিক রেলওয়ের মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় মানুষের হাতে এ খাবার তুলে দেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন স্থানীয় আ”লীগ নেতা সুশান্ত কুমার রায় তপন, বেলায়েত হোসেন মনুজ, গোবিন্দ বনিক, ফেরদৌস আহমেদ, আবু সাঈদ সরকার,উত্তম কুমার রায় ব্যুরো, এনায়েত হোসেন বিপুল, মোঃ মফিদুল ইসলাম ওয়াসিম, তাপস ঘোষ. সুজন পন্ডিত, ইউপি সদস্য আব্দুল্লাহ আল নোমানসহ স্থানীয় আ”লীগ ও অংগ সংঘঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
করোনার কারনে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ ঐতিহাসিক রেলওয়ের মাঠে প্রতিদিন একহাজার মানুষের জন্য রান্নাকড়া খিচুড়ি অসহায় নি¤œআয়ের মানুষের মাঝে তা বিতরন করা হয়।
স্থানীয় সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তিবর্গের আর্থিক সহায়তায় প্রথম রোজা থেকে শুরু হওয়া খিচুড়ি বিতরন কর্মসূচী চলবে পুরো রমজান মাস পর্যন্ত। শ্যামগঞ্জ রেলওয়ে মাঠে অবস্থিত মইলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগ অফিস থেকে প্রতিদিন বিকাল সারে ৪ টায় থেকে খিচুরি বিতরন কার্যক্রম শুরু হয়।
সপ্তাহে পাঁচদিন সবজি খিচুড়ি, একদিন চিকেন খিচুড়ি,ও একদিন ডিম খিচুড়ি বিতরন করা হয়।