শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে ২৭৯জন বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা দিলো পৌরসভা

প্রকাশিত হয়েছে- রবিবার, ২৭ মার্চ, ২০২২
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২২, ৮:০৯ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে দু’দিনব্যাপী কর্মসূচীর দ্বিতীয় দিনে রোববার (২৭মার্চ/২০২২) ২৭৯জন বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধিত করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌরসভার প্যানেল মেয়র মোঃ নাজিম উদ্দিন ও কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহীদ পরিবারের সদস্য ম. নূরুল ইসলাম, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হাসান খান পাঠান প্রমুখ।

প্রথম দিনে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে শহিদদের শ্রদ্ধা নিবেদন বিজয়’৭১র পাদদেশে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।