আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জুন, ৭, ২০২৩, ৮:৩২ অপরাহ্ণ




গৌরীপুরে ২৪ কোটি ৬৫লাখ টাকার ৯টি প্রকল্পের অনুমোদন!

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৯টি প্রকল্পের অধিনে ২৪ কোটি ৬৫ লাখ টাকার প্রকল্প অনুমোদন করায় এলাকায় আনন্দ উৎসব শুরু হয়েছে। প্রকল্প অনুমোদনের বিষয়টি বুধবার (৭জুন/২০৩) নিশ্চিত করেন বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

তিনি জানান, ৯টি প্রকল্পের অধিনে ১৭ কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হবে। এ টাকা বরাদ্দ ও অনুমোদন প্রদান করায় বঙ্গবন্ধু’র কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।
জানা যায়, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধিনে ময়মনসিংহ জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের খাতে এ উপজেলার ৯টি প্রকল্পের অর্থবরাদ্দ ও অনুমোদনের বিষয়টি সোমবার (৫ জুন/২৩) স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীকে পত্রাদেশের মাধ্যমে জানানো হয়। প্রকল্প সমূহের মধ্যে রয়েছে ৪ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে গৌরীপুর উপজেলা হেড কোয়াটার থেকে মাওহা বাজার, পালুহাটি বাজার সড়ক ৩ কিলোমিটার, ২ কোটি ৯০ টাকায় অচিন্তপুর ইউনিয়ন হেড কোয়াটার থেকে মইলাকান্দা ইউনিয়ন হেড কোয়াটার পর্যন্ত ২ কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকা ব্যয়ে ভুটিয়ারকোনা জিসি থেকে বীর আহাম্মদপুর বাজার রাস্তা ২ কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকায় রামগোপালপুর ইউপি থেকে বাংলাবাজার ভায়া বাসাবাড়ি বাজার, মাইজহাটি বাজার ও তেলিহাটি বাজারের ২ কিলোমিটার, ১ কোটি ৪৫লাখ টাকায় বোকাইনগর ইউপি থেকে বাংলাবাজার সড়ক ১ কিলোমিটার, ২ কোটি ১৭লাখ ৫০হাজার টাকায় রামগোপালপুর ইউপি হেড কোয়াটার থেকে ধুরুয়া বাজার সড়ক দেড় কিলোমিটার, ২ কোটি ১৭লাখ ৫০হাজার টাকায় ডৌহাখলা ইউপি হেড কোয়াটার থেকে সাহেব কাচারী বাজার ভায়া রায়গঞ্জ বাজার সড়ক দেড় কিলোমিটার, ২ কোটি ৯০লাখ টাকায় গৌরীপুর উপজেলা হেড কোয়াটার থেকে ডৌহাখলা ইউপি রাস্তা ২ কিলোমিটার।

এদিকে প্রকল্প অনুমোদন হওয়ায় নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে অভিনন্দন জানানো হয়েছে। এ প্রকল্প অনুমোদনের জন্য ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য গোলাম সামদানী খান সুমন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপিকে অভিনন্দন জানান।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০