আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১৯, ২০২০, ৪:৩৩ অপরাহ্ণ




গৌরীপুরে ১৮ব্যবসায়ীকে ৬১হাজার ৬শ টাকা জরিমানা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৯ মে/২০২০) সামাজিক দুরত্ব ও মূল্য তালিকা এবং সরকারি নির্দেশ অমান্য করে দোকান খোলায় ৯জন ব্যবসায়ীকে ৪২হাজার ৬শ টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা। শুক্রবারের অপর অভিযানে ও ৯জন ব্যবসায়ীকে ১৯হাজার টাকা জরিমানা ধার্য্য করেন। দু’ অভিযানে ৬১হাজার ৬শ টাকা জরিমানা করা হয়।
মঙ্গলবারের অভিযানে আজিজুল হককে ৫শ, মাসুদ মিয়াকে ৫হাজার, আব্দুর রাজ্জাককে ৪হাজার, বাবুল মিয়াকে ৩ হাজার, সাগর মিয়াকে ১হাজার ৯শ, মোঃ এরশাদুলকে ১হাজার, মোঃ মিজানুর রহমানকে ২০হাজার, আব্দুল হাকিমকে ২শ, গৌরীপুর ইলেকট্রনিককে ৭হাজার টাকা জরিমানা করা হয়। অপর অভিযানে মূল্যতালিকা না থাকায় মধ্যবাজারের দিলিপ সরকারকে ২ হাজার টাকা, শ্যামগঞ্জের আব্দুলকে ১হাজার ৫০০টাকা, স্বপনকে ৫হাজার টাকা, কাবুল মিয়াকে ৮হাজার টাকা, সামাজিক দুরত্ব বজায় না রাখায় মোঃ সেলিম মিয়াকে ৩শ টাকা, শহিদ মিয়াকে ৫শ টাকা, মিজান মিয়াকে ২শ, মোস্তফাকে ৫শ টাকা ও লিটনকে ১হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর নাইমুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের আব্দুল্লাহ হিল মাহদি, মোঃ সাইদুল ইসলাম ও মোঃ রবিন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০