আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৩, ২০২২, ১২:২৪ পূর্বাহ্ণ
হিরোইনসহ গ্রেফতারকৃত টগরের নিকট থেকে উদ্ধারকৃত হিরোইনের পুড়িয়া খুলছেন ইউএনও হাসান মারুফ।




গৌরীপুরে হিরোইনসেবীকে দেড় বছরের কারাদন্ড ॥ হত্যাসহ একাধিক মামলার আসামী

ময়মনসিংহে গৌরীপুরে বৃহস্পতিবার (১১ আগস্ট/২০২২) নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে মো. আরাফাত চৌধুরী টগর (২৫) কে দেড় বছরের কারাদণ্ডের আদেশ দেন। তিনি পৌর শহরের পশ্চিম দাপুনিয়ার মো. বাপ্পী চৌধুরীর পুত্র। শুক্রবার (১২ আগস্ট/২০২২) তাকে জেল হাজতে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, টগর এর আগেও ভ্রাম্যমান আদালতে সাজাপ্রাপ্ত আসামী। এছাড়াও তার বিরুদ্ধে হত্যা মামলাসহ ৮/১০টি মামলা রয়েছে।
ভ্রাম্যমাণ আদালতে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ জানান, মাদকবিরোধী অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ডে অভিযান চালানো হয়। বাসস্ট্যান্ডের মিলনের দোকানের ভিতর থেকে প্রায় ১০হাজার টাকা মূল্যের চার পুরিয়া হিরোইনসহ আটক করা হয়। তাৎক্ষনিক তাকে দেড় বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ৫হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে আরো ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০