আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৮, ২০২০, ১০:৪৯ অপরাহ্ণ




গৌরীপুরে হাট-বাজারে উপচেপড়া মানুষের ভিড় ॥ সামাজিক দুরত্বের বালাই নেই!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (১৮ এপ্রিল/২০২০) হাটের প্রত্যেকটি বাজারে ছিলো উপচেপড়া মানুষের ভিড়। লোকারণ্যের কারণে পুরো বাজার ঈদের বাজারে পরিণত হয়। শহরের মাছমহাল, কাঁচাবাজার ও রাস্তার দু’পাশের বাজারগুলোতে দাঁড়ানোর ঠাঁই নেই। প্রত্যেকটি দোকানেও ছিলো দীর্ঘ লাইন। সামাজিক দুরত্বের জন্য এসব দোকানের সামনে মাইকিং থাকলেও কেউ মানছেন না।
অপরদিকে শহরে সিংহভাগ দোকানগুলো ছিলো খোলা। রড-সিমেন্ট, টিন ও হার্ডওয়্যার সামগ্রীর দোকানগুলোতে লোকজনের উপস্থিতি ছিলো চোখেপড়ার মতো। দোকানীরাও র‌্যাব ও পুলিশের অভিযানের সাইরেন (শব্দ) শোনার সঙ্গে সঙ্গে শার্টার লাগিয়ে দিচ্ছেন। আবারও মুর্হূতের মাঝে খুলে ফেলছে। ‘চোর-পুলিশ’ খেলার মতোই চলছিলো শহরের দোকানপাট। মাল নেই- আনা যাচ্ছে না এমন অজুহাতে রড ও টিনের দাম আকাশচুম্বী।
খবর পেয়ে ছুটে আসেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন। সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য তিনি শহরে মাইকিং করেন। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরও সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য আহ্বান জানান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০