আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ১৫, ২০২১, ২:৩০ পূর্বাহ্ণ




গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের বড়ইতলানামক এলাকায় সোমবার (১৪ জুন/২০২১) ঘটনাস্থলে ২জন নিহত হন। গুরুত্বর আহত ৪জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনার পরপরেই বিক্ষুব্দ এলাকাবাসী রাস্তা অবরোধ করে রাখে। দু’প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বড়ইতলা বাজারে দাঁড়িয়ে ছিলো ব্যাটারিচালিত অটোরিকশা। ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী যাত্রীবাহি বাস বিপরিত দিক থেকে আসা ময়মনসিংহগামী মাহেন্দ্র গাড়িকে সাইট দিকে গিয়ে দাঁড়িয়ে থাকা অটোরিকশাকে গাছের সঙ্গে পিষে দিয়েছে। আব্দুল মান্নানের চায়ের দোকানেও ভেঙ্গে বিদ্যুৎ এর খুঁটি ও গাছকেও চাপা দেয়। এসময় চায়ের দোকানে ১৫/২০জন লোক বসা ছিলো। অল্পের জন্য তারা রক্ষা পায়। ঘটনাস্থলে অটোরিকশা চালক সুরুজ আলী (৫৫) নিহত হয়। তিনি গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের রুকনাকান্দা গ্রামের মৃত ফজলুল হকের পুত্র। মাহেন্দ্র গাড়ির যাত্রী আব্দুর রশিদ (৫২) নিহত হন। তিনি ঈশ^রগঞ্জ উপজেলার চরনিখলা গ্রামের মৃত শাবান আলীর পুত্র। প্রত্যক্ষদর্শী ফিরোজ আল মামুন জানান, আহত ৪জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক বলে জানান ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল হক সরকার। ঘটনাস্থল পরিদর্শন করেন গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। যানবাহন চলাচল স্বাভাবিক করেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০