বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ৪ নিহত ॥ আহত-৩

প্রকাশিত হয়েছে- বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৯, ২০২০, ১:২১ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে বুধবার (২৯ জানুয়ারি/২০২০) গৌরীপুর উপজেলার চরশ্রীরামপুর এলাকায় যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ দুর্ঘটনায় ঘটনাস্থলে ৬০উর্ধ্ব এক নারী নিহত হন। তবে তার পরিচয় জানা যায়নি।
গুরুত্বর আহত ৫জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের বিষয়টি নিশ্চিত করেন ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের সাব-অফিসার মোঃ জয়নাল আবেদিন। তিনি জানান, হাসপাতালে ২জনের অবস্থা আশংকাজনক।
প্রত্যক্ষদর্শী চরশ্রীরামপুরের আবুল কাসেম জানান, ইটভাটার মাটি নেয়ার দুটি হ্যান্ডট্রলি রাস্তার বাম পাশের্^ প্রতিযোগিতা করে ময়মনসিংহের দিকে যাচ্ছিলো। এসময় কিশোরগঞ্জগামী যাত্রীবাহী বাস এমকে সুপারের লামিয়া এন্ড সাদ পরিবহনের সঙ্গে ময়মনসিংহগামী অপর অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৬০উর্ধ্ব এক নারী নিহত হন। খবর পেয়ে ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের সাব অফিসার মোঃ জয়নাল আবেদিনের নেতৃত্বে আহত ও নিহতদের উদ্ধার করেন। এসময় রাস্তার দু’পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।
পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যানবাহন চলাচল স্বাভাবিক করেন। তিনি জানান, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।