আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৬, ২০২৩, ৭:৪০ অপরাহ্ণ




গৌরীপুরে সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্টেনের নবীন-বরণ, বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ময়মনসিংহের গৌরীপুরে সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্টেনে রোববার (২৬ ফেব্রæয়ারি ২০২৩) নবীন-বরণ, বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিষ্ঠানের মাঠে অনুষ্ঠিত হয়। বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।

তিনি বলেন, শিশুদের কলরব যেন বাগানে ভ্রমরের শব্দ। আর সেই বাগানটা প্রকৃত পক্ষের সৃজন করেছে সাদেক মেমোরিয়াল কিন্ডারগার্টেন। প্রতিবছর তাদের সহকার্যক্রম সত্যিই প্রশংসা দাবি রাখে। উপজেলা পর্যায়ের প্রত্যেকটি জাতীয় অনুষ্ঠানে প্রতিযোগিতামূলকভাবে গৌরবজনক সাফল্য অর্জন করেছে। এই শিশুদের মুখে হাঁসির জন্য কাজ করে বিশে^ নজির সৃষ্টি করেছেন জননেত্রী দেশরতœ শেখ হাসিনা। তিনি বছরের প্রথম দিনে কোটি কোটি বই উপহার দিচ্ছেন। যা বিশে^ অনন্যদৃষ্টান্ত।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিন্ডাগার্টেনের পরিচালক ও গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল কাদির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামাবাদ সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মো. রুকুন উদ্দিন, পৌরসভার সাবেক কমিশনার মো. আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, মো. মিরাজ উদ্দিন, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. কামাল হোসেন, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, অভিভাবক প্রতিনিধি মো. রইছ উদ্দিন। শুভেচ্ছা ও স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোছা. শামছুন্নাহার রীনা। সঞ্চালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক শম্পা মন্ডল। পুরস্কার বিতরণে সহযোগিতা করেন সানজিদা ইয়াসমিন ডলি, নাসরিন আক্তার, কানিজ ফাতেমা অমি, তানজিয়া আক্তার, জুবায়েদ হোসেন তানিম, আইরিন আক্তার, আফিয়া হাসান মাঈশা, মারিয়া আক্তার মালা, মাফিয়া আক্তার মাফি প্রমুখ




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০