আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : আগস্ট, ৩, ২০২০, ৪:১৩ অপরাহ্ণ




গৌরীপুরে সংবাদকর্মীদের হ্যান্ডস্যানিটার ও মাস্ক দিলেন জাপা’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ আকাশ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে সোমবার (৩ আগস্ট/২০২০) সংবাদকর্মীদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য হ্যান্ডস্যানিটার ও মাস্ক প্রদান করেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমান আকাশ। তিনি বলেন, সাংবাদিকদের লেখনির কারণে সত্য বেড়িয়ে আসছে। দুঃসময়ে সংবাদপত্র ও প্রিন্ট মিডিয়া’র কর্মীদের অবদান এ জাতি কোনদিন ভুলবে না। প্রথম পর্যায়ের করোনাযোদ্ধা সাংবাদিক বন্ধুরা।
গৌরীপুর প্রেসক্লাব কার্যালয়ে করোনা ভাইরাস সংক্রমন থেকে রক্ষার উপকরণ গ্রহণ করেন প্রেসক্লাবের সাবেক সভাপতি কমল সরকার। গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের উপকরণ গ্রহণ করেন সংগঠনের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ। গৌরীপুর রির্পোটার্স ক্লাবের উপকরণ গ্রহণ করেন সংগঠনের সভাপতি রায়হান উদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিটন। গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশকে দেয়া উপকরণ গ্রহণ করেন যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন ও সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পাটি সিনিয়র সভাপতি আব্দুর গফুর, যুগ্ম সম্পাদক জহিরুল হুদা লিটন, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, বোকাইনগর ইউনিয়ন সভাপতি আব্দুল গফুর, পৌর যুব সংহতির সভাপতি সোহেল রানা প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০