আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৬, ২০২০, ৮:৫৮ অপরাহ্ণ




গৌরীপুরে রাজমিস্ত্রীকে বাঁচাতে গিয়ে মালিকেরও মৃত্যু!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়নের বেলতলী মধ্যপাড়ায় শনিবার (২৬ সেপ্টেম্বর/২০২০) বাথরুম ও পানির সেফটি ট্যাংকির স্যান্টারিংয়ের বাঁশ-কাঠ উঠাতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে রাজমিস্ত্রী মোমিনুল ইসলাম (৩২)। তাকে বাঁচাতে গিয়ে বাসার মালিক মনিরুজ্জামান কামাল (৩০) গুরুত্বর আহত হন। হাসপাতালে নেয়ার পত্রে রাজমেস্ত্রী ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মালিকের মৃত্যু হয়।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, বেলতলী গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র মনিরুজ্জামান কামাল (৩০) নিজবাড়িতে হাফবিল্ডিং ঘরের সাথে বাথরুম ও পানির ট্যাংকি তৈরি করেন। সেই ট্যাংকি কাজ করেন একই গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র মোমিনুল ইসলাম (রাজমেস্ত্রী) ও এরশাদ আলী (রাজমেস্ত্রী)। শনিবার পানির ও বাথরুমের ট্যাংকির সেন্টারিং এর মালামাল (বাঁশ-কাঠ) উত্তোলনের জন্য নিচে নামে রাজমেস্ত্রী মোমিনুল ইসলাম। এরপর তার আর কোন সাড়াশব্দ না পাওয়ায় এরশাদ বাসার মালিককে খবর দেন। বাসার মালিক মনিরুজ্জামান কামালও ডাকাডাকি করে রাজমিস্ত্রী মোমিনুলের হদিস পায়নি। অবশেষে রাজমিস্ত্রিকে বাঁচাতে সে নিজেই ট্যাংকির ভিতরে ঢুকেন। মুর্হূতের মাঝে সেও অজ্ঞান হয়ে ট্যাংকির ভিতরে পড়ে যান। এরপর পরিবার ও প্রতিবেশী লোকজন ট্যাংকির ভিতর থেকে বিশেষ কৌশল করে দু’জনকে উদ্ধার করে। এদের মধ্যে মোমিনুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। বাড়ির মালিক মনিরুজ্জামান কামাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মনিরুজ্জামানের ভাই মোঃ কামরুজ্জামান মাস্টার জানান, সেফটি ও পানির ট্যাংকির ভিতরে অক্সিজেনের অভাবে দু’জনের মৃত্যু হয়েছে। গৌরীপুর থানার সাব ইন্সপেক্টর মোঃ জামাল উদ্দিন জানান, ট্যাংকির কাজ শেষে দীর্ঘদিন যাবত যাতে কোন শিশু পড়ে না যায় তার জন্য ঢাকনা লাগানো লাগানো অবস্থায় ছিলো। সেই ট্যাকিংর ভিতরের থাকা কাঠ-বাঁশ উত্তোলন করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় গৌরীপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১