আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২৩, ৫:৩২ অপরাহ্ণ




গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে রেইনকোট বিতরণ

ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে সোমবার (২৭ মার্চ ২০২৩) পৌর কমিউনিটি পুলিশিংয়ের নিরাপত্তাকর্মীদের রেইনকোড ও উপকরণ বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, সামনে কালবৈশাখী ও বর্ষাকাল তার আগেই আগাম প্রস্তুতি নিয়েছে স্বজন সমাবেশ। দুর্যোগ মোকাবেলায় স্বজনদের অগ্রণী ভূমিকা রয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই দৈনিক যুগান্তরের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম স্মরণে এক মিনিট নীরবতা পালন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজনের সহসভাপতি রমজান আলী মুক্তি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মো. আব্দুল কাদির, গৌরীপুর প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, যুগ্ম সম্পাদক মো. ফারুকুল ইসলাম, সহকারী শিক্ষক মো. আজহারুল ইসলাম, মো. রাজিব আহমেদ, সুজন দাস, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, সাংবাদিক মোখলেছুর রহমান, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান রাজিব, স্বজন মো. হেলাল উদ্দিন, তাসাদদুর করিম, শামীম আনোয়ার প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০