আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : মে, ১১, ২০২১, ১১:০৯ অপরাহ্ণ




গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বিধবা ও সন্তানহীনা মায়েদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১১ মে/২০২১) যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বিধবা ও সন্তানহীনা মায়েদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিরেন উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।
বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুগান্তর স্বজন সমাবেশের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন শরীফ। প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বলেন, আর্তমানবতার সেবায় সবসময় স্বজনরা ভূমিকা রেখেছে। আমি একজন স্বজন পরিচয়ে গর্ববোধ করি। ইউএনও হাসান মারুফ বলেন, স্বজনরা ভালো কাজ করে। আমি স্বজনদের কার্যক্রমে মুগ্ধ। বক্তব্য রাখেন গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, মোখলেছুর রহমান, সতিশা যুব ও কিশোর সংঘের খায়রুল ইসলাম, মো. মিজানুর রহমান, জায়েদুর রহমান, দৈনিক বাহাদুরের ওয়েব ইনচার্জ তাসাদদুল করিম প্রমুখ। উপজেলা পরিষদ ও স্বজন সমাবেশের স্বজনদের অর্থায়নে দুই শতাধিক বিধবা মহিলা ও স্বামী-সন্তানহীনা মাকে ঈদ উপহার প্রদান করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০