আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৬, ২০২১, ১১:০১ অপরাহ্ণ




গৌরীপুরে মোবাইল ছেড়ে নৌকায় উঠে জরিমানা গুণলেন ১০ হাজার!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে আচারণবিধি লংঘনের দায়ে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মেয়র পদে মোবাইল প্রতীকের প্রার্থী আব্দুল কাদিরকে ১০হাজার টাকা অর্থদণ্ড করেন। সোমবার (২৫ জানুয়ারি/২০২১) এ জরিমানা ধার্য করেন।
জানা যায়, মেয়র প্রার্থী মোঃ আব্দুল কাদির নিজের প্রতীক ‘মোবাইল’ ছেড়ে নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম হবি’র পক্ষে মোটর সাইকেল শোভাযাত্রা বের করেন। উল্লেখ্য যে, গত ২০ জানুয়ারি জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের অনুরোধে মেয়র পদে প্রার্থীতা থেকে সরে দাঁড়ান তিনি। এরপর থেকে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য মাঠে নামেন। সোমবার বিকাল অর্ধশত মোটর সাইকেল নিয়ে ভালুকার নির্বাচনী অফিস থেকে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমান এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত মোটর সাইকেল শোভাযাত্রাটি উত্তর বাজার এলাকায় দেখতে পেয়ে ব্যারিকেট দেন এবং নির্বাচন আচারণবিধি লংঘনের দায়ে আব্দুল কাদিরকে ১০হাজার টাকা জরিমানার আদেশ দেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০