আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ১০, ২০২০, ৩:৫৭ পূর্বাহ্ণ




গৌরীপুরে মাস্ক বিতরণ ও ব্যবহারে উদ্বুদ্ধকরণের স্বজনদের পথসভা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে রোববার (৯ আগস্ট/২০২০) মাস্ক বিতরণ ও ব্যবহারে উদ্বুদ্ধকরণের জন্য ১৩পয়েন্টে মাস্ক বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়। গৌরীপুর থানায় আসামীদের জন্য গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিনের নিকট মাস্ক প্রদান করেন স্বজনরা। এছাড়াও শনিবার ২৯টি পয়েন্টে পথসভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।
মাস্ক বিতরণ ও পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। ‘করোনা থেকে নিজে বাঁচুন-পরিবারকে বাঁচান, মাস্ক ব্যবহার করুন’ বিষয়ে বক্তব্য রাখেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম মিন্টু, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার আব্দুল কাদির, উপজেলা স্বজনের সাহিত্য সম্পাদক মোঃ আমিরুল মোমেনীন, ইসলামাবাদ মাদরাসার সহকারী শিক্ষক মোঃ ইয়াহিয়া, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বিজন চন্দ্র সরকার, স্বজন মোখলেছুর রহমান প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০