আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৯, ২০২০, ১০:১৩ অপরাহ্ণ




গৌরীপুরে মাস্ক পরিহিতদের রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে বরণ করছেন  উপজেলা চেয়ারম্যানও ইউএনও

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদ চত্বরে রোববার (২৯ নভেম্বর/২০২০) ‘ নো মাস্ক নো সার্ভিস’ শ্লোগানে মাস্ক ক্যাম্পেইনের উদ্বোধন ও গণসচেতনতামূলক শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, প্রত্যেকটি মানুষ তার জীবনকে সবচেয়ে বেশি ভালোবাসে, সেই ভালোবাসার জীবনকে বাঁচিয়ে রাখার জন্য মাস্ক পরুন, মাস্ক ছাড়া ঘর থেকে বের হবে না। নিজে বাঁচুন, অন্যদের বাঁচান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত। তিনি বলেন, আপনারা সেবা পাবেন, সেবা দেয়ার জন্য আমরা প্রস্তুত, আপনি আগে মাস্ক পরুন, নো মাস্ক নো সার্ভিস।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল আলম, উপজেলা শিক্ষা অফিসার মনিকার পারভীন, উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক আব্দুল গফুর প্রমুখ। শহরের বিভিন্ন পয়েন্টে মাস্কপরিহিতদের রজনীগন্ধা স্টিক দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়। মাস্কবিহীনদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান।

অপরদিকে অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তর, মাওহা ইউনিয়নের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন, রামগোপালপুর ইউনিয়নে আব্দুল্লাহ আল আমিন জনি, ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল হক সরকারের নেতৃত্বে মাস্ক ক্যাম্পইন অনুষ্ঠিত হয়। অগ্রদূত নিকেতন আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ম. নূরুল ইসলামের নেতৃত্বে শহরে মাস্ক ক্যাম্পেইন ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে উপজেলার ২শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি অর্ধশত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীগন এ কর্মসূচীতে অংশ নেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০