বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে মাদকসেবী ও কারবারীসহ পাঁচজনের কারাদণ্ড

প্রকাশিত হয়েছে- বুধবার, ৫ মে, ২০২১
||
  • প্রকাশিত সময় : মে, ৫, ২০২১, ১১:৪০ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (৫ মে/২০২১) মাদকসেবন ও মাদক কাবরারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ এর ভ্রাম্যমাণ আদালত পাঁচজনকে কারাদণ্ড ও অর্থদণ্ডে দণ্ডিত করেছেন।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ ও ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বুধবার অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে মাদকসেবন ও মাদক ব্যবসায় জড়িত থাকার ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করে। পরে তাদেরকে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালতের দণ্ডাদেশ প্রদান করেন। সাজাপ্রাপ্ত হলো গৌরৗপুর পৌরসভার ইসলামাবাদ এলাকার মৃত মতি মিয়ার পুত্র মো. রুবেল মিয়া (৩১), সরকারপাড়ার মৃত নেকবার আলীর পুত্র মো. রুপচান (৪০), ঘোষপাড়ার মৃত কিতাব আলীর পুত্র মো. অলি উল্লাহ (৪০), কালীপুর বাগানবাড়ির মৃত আতিয়র রহমানের পুত্র এ,কে,এম হানিফুজ্জামান আজাদ (৪২), পশ্চিম দাপুনিয়ার মো. আজিবুল রহমানের পুত্র মো. মানিক মিয়া (৩৫)।
ইউএনও’র অফিস সহকারী মো. রইছ উদ্দিন জানান, বিজ্ঞ ভ্রাম্যমাণ আদালত গাঁজা/হেরোইন সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের অপরাধে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুযায়ী বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দেয়া হয়েছে।