শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে মাদকবিরোধী অভিযানে ৩জনকে কারাদন্ড

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ১৪, ২০২৩, ৭:০২ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (১৪ মার্চ/২০২৩) মাদকবিরোধী অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও ফৌজিয়া নাজনীনের ভ্রাম্যমাণ আদালত মাদক সেবন ও বিক্রির দায়ে ৩জনকে কারাদন্ড আদেশ দেন।

একই দিনে সহনাটী ইউনিয়নের ভাংগুরহাটি গ্রামে মাটির বাঙ্কারের ভিতরে মদের ড্রাম ও মদ তৈরির উপকরণ উদ্ধার করেন। এ ঘটনায় মামলা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক চন্দন গোপাল সুর সহযোগিতা করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের পরিদর্শক চন্দন গোপাল সুর জানান, পৌর শহরের রেলস্টেশন চকপাড়া এলাকার সুবল চন্দ্রের পুত্র মানিক চন্দ্র দে (২৫), বোকাইনগর ইউনিয়নের বীরপুর গ্রামের মৃত আরশেদ আলীর পুত্র মো. মজিবর (২৫) ও মাওহা ইউনিয়নের কুমড়ি গ্রামের মৃত আব্দুল মোতালেবের পুত্র মো. ফারুক মিয়া (৪১) মাদক সেবনের জন্য কারাদÐ প্রদান করেন।

একই দিনে উপজেলার সহনাটি ইউনিয়নের বাংগুরীহাটি গ্রামে মৃত সুকলাল রবিদাসের স্ত্রী স্বরস্বতী রাণী বাড়ির উঠানে বাঙ্কার ভিতরে মদ ও মদ তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। পরিদর্শক চন্দন গোপাল সুর জানান, উদ্ধারকৃত জাওয়া হতে প্রায় ৩০০-৪০০ লিটার মদ তৈরি হতে পারতো। এছাড়াও বিভিন্ন বোতলের ভিতরে রক্ষিত মদ ধ্বংস করা হয়েছে। ইউএনও হাসান মারুফ জানান, মদ তৈরির সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।