আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৯, ২০২২, ৯:০৩ অপরাহ্ণ




গৌরীপুরে মহান বিজয় দিবস ১১তম যুব মিনিম্যারাথন ১৩ ডিসেম্বর

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশ আয়োজিত ২৫বছর থেকে ৪০বছর পর্যন্ত যুবকদের নিয়ে প্রতিবছরের ন্যায় এবার ১৩ডিসেম্বর সকাল ৬টায় ১১তম যুব মিনিম্যারাথন অনুষ্ঠিত হবে। আগ্রহী খেলোয়াড়দের বয়স প্রমাণের জন্য জাতীয় পরিচয়পত্রসহ ১০০টাকা জমা দিয়ে ১০ডিসেম্বরের মধ্যে নাম নিবন্ধনের অনুরোধ জানানো যাচ্ছে।
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শনিবার (১৯ নভেম্বর/২০২২) বিজয়ের মাস উদযাপনসহ মাস্যব্যাপী কর্মসূচী গ্রহণের প্রস্তুতি সভা যুব মিনি ম্যারাথেনের সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠাতা সদস্য ও উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি শামীমা খানম মীনা। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কবি সেলিম আল রাজ। বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, উপজেলা স্বজনের সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, সাংস্কৃতিক সম্পাদক গোপা দাস, স্বজন লুৎফা বেগম, শামছুন্নাহার মুক্তা, মাহমুদা আক্তার লিপি, মোস্তাফিজুর রহমান বুরহান, আশিকুর রহমান রাজীব, তাসাদদুল করিম, শামীম আনোয়ার প্রমুখ।
১৫ ডিসেম্বর সকাল ৬টায় ৪০উধ্র্বদের মহান বিজয় দিবস মিনিম্যারাথন অনুষ্ঠিত হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১