আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মো. খাইরুল ইসলাম || ভ্রাম্যমাণ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : আগস্ট, ৮, ২০২১, ৫:৪৭ অপরাহ্ণ




গৌরীপুরে বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রমিজ উদ্দিন স্বপন ও মাওহা পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. রফিকুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন (৮৪) শনিবার (৭ আগস্ট/২০২১) সন্ধ্যায় নিজবাড়িতে বাধ্যকজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা এবং অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।
রোববার (৮ আগস্ট/২০২১) মাওহা ইউনিয়নের বীরআহাম্মদপুরে জানাযা শেষে পারিবারিক করবস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন কার্য সম্পন্ন হয়। রাষ্ট্রপক্ষের প্রতিনিধি হিসেবে ইউএনও হাসান মারুফ গার্ড অব অনার প্রদান করেন। মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, ইউএনও হাসান মারুফ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, চেয়ারম্যান ফোরামের সভাপতি সিধলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন প্রমুখ।
ক্লাব ৯৭ গৌরীপুর (এসএসসি-৯৭ ও এইচএসসি-৯৯) এর অন্যতম সদস্য মো. রফিকুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সংগঠনের নেতৃবৃন্দ। এক শোকবার্তায় তারা বলেন, আমরা আরও একজন অভিভাবককে হারালাম। আমাদের মাথার উপর থেকে শান্তির বিশাল ছায়াশূন্য হয়ে গেলো। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০