শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪ -|- ১৫ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে বিএনপিকে যুবলীগের হুশিয়ারী ‘জাহান্নামের রাস্তা’॥গৌরীপুরে আ’লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত হয়েছে- শনিবার, ১২ মার্চ, ২০২২
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ১২, ২০২২, ৬:৪৯ অপরাহ্ণ

বিএনপি-জামাতের নৈরাজ্য ও সরকার বিরোধী কর্মকান্ডের প্রতিবাদে ময়মনসিংহের গৌরীপুরে শনিবার (১২মার্চ২২) উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লগি-বৈঠা হাতে নিয়ে বিক্ষোভে অংশ নেন। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে পুরাতন সোনালী ব্যাংক কৃষ্ণচুড়া চত্বরে এসে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বিএনপি’র নেতৃবৃন্দকে হুশিয়ারী দিয়ে বলেন, সরকারবিরোধী ষড়যন্ত্রের নীলনকশা নিয়ে গৌরীপুরের রাস্তায় নামলে, সেই রাস্তা আপনাদের জন্য জাহান্নামের রাস্তায় পরিণত করা হবে।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ। বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, আব্দুল মুন্নাফ, মহিলা বিষয়ক সম্পাদিকা রাবেয়া ইসলাম ডলি, উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ।