আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুলাই, ৩০, ২০২০, ৯:৪৭ অপরাহ্ণ




গৌরীপুরে বন্যাদুর্গত এলাকায় গবাদিপশুর খাদ্য বিতরণ ও ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের উদ্যোগে বৃহস্পতিবার (৩০ জুলাই/২০২০) ভাংনামারীর বন্যাদূর্গত পাঁচটি গ্রামে ‘গবাদিপশুর চিকিৎসা ও রোগ প্রতিরোধে ভেটেরিনারি মেডিকেল ক্যাম্প ও গবাদিপশুর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ক্যাম্পে দুর্গত এলাকার সহস্রাধিক গবাদিপশুর চিকিৎসা, অর্ধশত গোখাদ্য ও ২০টি ছাগলের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ক্যাম্পের উদ্বোধন ও গবাদির পশুর খাদ্য বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর। তিনি জানান, ইতোমধ্যে আশ্রয়নে আসা পরিবার ও বন্যার ভাঙনে ক্ষতিগ্রস্থপরিবারকে আর্থিক অনুদান ও ত্রাণ দেয়া হয়েছে। পাশাপাশি এবার তাদের গৃহপালিত পশু, হাঁস-মুরগীর চিকিৎসা ও খাদ্যও দেয়া হয়েছে। নতুনভাবে ক্ষতিগ্রস্থদের পরবর্তীতে দেয়া হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ আব্দুল করিম। বক্তব্য রাখেন ভাংনামারী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুন নূর খোকা, গৌরীপুর মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা নজরুল ইসলাম, পশুসম্পদ উন্নয়ন কর্মকর্তা মোঃ মজিবুর রহমান, ইউনিয়ন পরিষদের মেম্বার নূরে আলম সিদ্দিক রিপন, আশরাফুল আলম লিটন, সাইদুল ইসলাম, এমদাদুল হক, গিয়াসউদ্দিন, মাজেদা বেগম প্রমূখ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০