আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৪, ২০২০, ৬:৪৪ অপরাহ্ণ




গৌরীপুরে পথচারীদের মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রধান প্রতিবেদক :
মাত্র এক মিনিটে বদলে গেলো ময়মনসিংহের গৌরীপুরে হাটের বাজার। ‘সাইরেনের শব্দ শোনে হাজার হাজার জনতার মুখে লাগালো মাস্ক’। ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার (২৪ নভেম্বর/২০২০) পৌর শহরে যানবাহন ও পথচারীদের মাস্ক ব্যবহার না করায় সহকারি কমিশনার (ভূমি) মোঃ আবিদুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত ৫জনকে ১হাজার ২শ টাকা জরিমানা করেন। মাস্ক ব্যবহার না করায় আলমগীর কবীরকে ২শ, রনজিৎ সরকারকে ১শ, আলমগীর হোসেনকে ২শ, জাকির হোসেনকে ২শ ও ব্যবসায়ী সালেহা আহমেদকে ৫শ টাকা জরিমানা ধার্য্য করেন।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার ছিলো গৌরীপুরের হাটের দিন। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবিদুর রহমানের গাড়ি ও পুলিশের গাড়ির সাইরেন শোনে পুরো শহর জুড়ে হই-চই-দৌাড়াদৌড়ি শুরু হয়। মনোহারী ও ওষুধের দোকানগুলো মাস্ক বিক্রির ধুমপড়ে যায়। মুর্হূতের মাঝে শতশত দোকানের হাজারো জনতা মাস্ক কিনতে হুমকি খেয়ে পড়ে। মুর্হূতের মাঝে হাজার হাজার জনতার মুখে মাস্ক লাগাতে দেখা যায়।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১