মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে নববধূকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ

প্রকাশিত হয়েছে- রবিবার, ২ মে, ২০২১
||
  • প্রকাশিত সময় : মে, ২, ২০২১, ১০:৩৯ অপরাহ্ণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার রামগোপালপুর ইউনিয়নের বাহাদুরপুরে রোববার (২ মে/২০২১) রাশিদা আক্তার (১৮) নামে এক গৃহবধূকে হত্যার পর তার লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগ করেন নিহতের বড় ভাই মো. উজ্জল মিয়া (৩২)। ঝুলন্ত লাশ উদ্ধার করেছে গৌরীপুর থানার পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী, শ^াশুড়ী মোছা. রহিমা খাতুন ও শ^শুড় মো. রফিক মিয়াসহ পরিবারের লোকজন পালিয়েছে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, সুরতহাল রিপোর্ট ও পারপাশি^ক অবস্থায় ঘটনাটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। এ ঘটনায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত প্রতিবেদন ও তদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
ঈশ^রগঞ্জ উপজেলার সরিশাহাড়ি গ্রামের ফজলুল হকের পুত্র মো. উজ্জল মিয়া জানান, প্রায় ৭মাস পূর্বে তার ছোট বোনকে রামগোপালপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মো. রফিক মিয়ার পুত্র মো. হৃদয় মিয়ার নিকট পারিবারিকভাবে বিয়ে দেন। বিয়ের পর থেকেই যৌতুকের টাকার জন্য তার বোনের ওপর নির্যাতন-নিপীড়ন চলছিলো। বারবার টাকা দেয়া হলেও বোনের ওপর নির্যাতন বন্ধ হয়নি। গত ৬/৭দিন আগে মাহে রমজানের ইফতার সামগ্রী ও বোনজামাই-বোনের জন্য নতুন কাপড়-চোপড়ও নিয়ে আসি। এর দু’দিন পরেই বোন ফোন দেয় টাকার জন্য তাকে নির্যাতন করছে, কিছু টাকা দিতে হবে। আমরা বোর ধানকাটা নিয়ে ব্যস্ত ছিলাম, বলেছি পরে দিবো। এরমধ্যে বোনকে মেরে আড়া’র ঝুলিয়ে রেখেছে।