আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২২, ৮:০৬ অপরাহ্ণ




গৌরীপুরে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে গেল শনিবার (২৬মার্চ/২২) ভাংনামারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধিত করা হয়েছে।

সংবর্ধিতদের ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কৃষিবিদ ড. সামীউল আলম লিটন। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক শেখ মোহাম্মদ আব্দুল বারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক মোছা. কোহিনুর নাহার ও মোছা. সাবিনা ইয়াসমিন।
সংবর্ধিতরা হলেন ইউপি চেয়ারম্যান মো. নেজামুল হক সরকার, সংরক্ষিত আসনের সদস্য রিনা খাতুন, মোছা. রোকেয়া খাতুন, মোছা. মাজেদা খাতুন, সাধারণ সদস্য মো. আবু তাহের, আশরাফুল আলম লিটন, মো. জাহাঙ্গীর আল, আবদুর বারেক, মো. সুরুজ আলী, মো. সেলিম মিয়া, মো. শাহজাহান, মো. আকরাম হোসেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নেজামুল হক, এফসিএমএ মো. এবায়দুল্লাহ, ত্রিশাল মহিলা কলেজের অধ্যাপক ফজলুল হক, শিল্পপতি মো. আনারুল ইসলাম আনার, ব্যবসায়ী মো. আল হেলাল, মো. হুমায়ুন কবির খোকন, ব্যাংক কর্মকর্তা মো. রুহুল আমিন, লায়ন সুবল মিশ্র, এইচএসটিটিআইয়ের উপ-পরিচালক হাবিবুর রহমান তালুকদার, ডৌহাখলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজিম উদ্দিন, ভাংনামারী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোজ্জামেল হক রাসেল প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১