শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে তৃণমূলের নেতাকর্মী ও দুস্থ-অসহায় ২৫০পরিবারকে ঈদের শুভেচ্ছা উপহার পাঠালেন নিলুফার আনজুম পপি

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১৫ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ১৫, ২০২০, ৬:১৪ অপরাহ্ণ

গৌরীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শুক্রবার (১৫ এপ্রিল/২০২০) তৃণমূল নেতাকর্মী ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন, দুস্থ-অসহায় ২৫০টি পরিবারের জন্য ঈদের শুভেচ্ছা উপহার পাঠালেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য নিলুফার আনজুম পপি।


আনুষ্ঠানভাবে এ উপহার সামগ্রী তুলে দেন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ দুদু, যুবলীগ নেতা কামাল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা জালাল উদ্দিন মেম্বার, কেরামত আলী মেম্বার, সফির উদ্দিন, বাবুল ভূইয়া, মোস্তফা হোসেন, আব্দুস সাত্তার প্রমুখ।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য নিলুফার আনজুম পপি জানান, লকডাউনের কারণে এলাকার আসতে পারি নাই। কিন্তু এলাকার খোঁজ-খবর নিয়মিত নিচ্ছি। সামার্থ্যনুযায়ী করোনা ভাইরাসকালীন দুর্যোগের শুরু থেকেই দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সরাসরি উপস্থিত হতে না পারায় দুঃখপ্রকাশ করেন।